Menu

আপনি কি আমাদের এই ব্লগে আপনার লেখা পোস্ট করতে চান??

আপনি কি আমাদের এই ব্লগে আপনার লেখা পোস্ট করতে চান?? হ্যাঁ আপনি ঠিকই পড়েছেন, আপনিও পারবেন আপনার মহামূল্যবান লেখা আমাদের এই ব্লগ-সাইটে প্রকাশ করতে, তবে অবশ্যই জেন লেখাটা মৌলিক হয় এবং একান্তই আপনার নিজের লেখা হয়। এবার তাহলে চলুন জেনে নেওয়া যাক কিভাবে আপনারা এই ব্লগে লেখা পাঠাতে পারেন?

আপনার কাছে যদি কম্পিউটার থাকে এবং তাতে যদি আপনি লিখতে সাচ্ছন্দ বোধ করেন অথবা মোবাইলে টাইপ করতে পারেন (জদিও এক্ষেত্রে বিষয়টা সময় সাপেক্ষ কাজ হবে)। এর পর আপনার ওই লেখাটিকে ইমেইল করুন [email protected] এই ঠিকানাটিতে আর হ্যাঁ ইমেল টিতে অবশ্যই আপনার নাম এবং আপনি যদি কোনো শিক্ষক বা চাকুরি জীবি হন তাহলে পদটি অবশ্যই উল্লেখ করবেন, পুরো ডিটেইলস সহ আপনার লেখা আমরা আমাদের ব্লগে পাবলিশ করবো।

আর হ্যাঁ আপনার যদি কম্পিউটার না থাকে এবং আপনি মোবাইলে লিখতে সাচ্ছন্দ বোধ না করেন, তাহলেও চিন্তার কোনো কারন নেই, একটি সাদা A4 কাগজে গোটা গোটা অক্ষরে আপনার লেখাটি লিখুন এবং আমাদের ইমেইল করুন [email protected] এই ঠিকানায়। এক্ষেত্রেও আপনার নাম এবং ডিটেইলস উল্লেখ করবেন আমরা সেভাবেই আপনার নাম সহ লেখাটিকে আমাদের ব্লগে পোস্ট করবো।

আপনি কি আমাদের এই ব্লগে আপনার লেখা পোস্ট করতে চান??
আপনি কি আমাদের এই ব্লগে আপনার লেখা পোস্ট করতে চান??

তবে লেখা পাঠানোর সময় যে যে বিষয় গুলো মনে রাখতে হবে?

১. আপনার লেখাটা জেন মৌলিক হয় অর্থাৎ একান্তই আপনার লেখা, এমনটা জেন না হয় যে আপনি অন্য কোনো ব্লগ থেকে কপি করে আমাদের পাঠিয়ে দিলেন, সেক্ষেত্রে কিন্তু আমাদের পক্ষে আপনার ওই লেখাটি আমাদের পক্ষে ব্লগে পোস্ট করা সম্ভব হবে না। কারন এটি আইন বিরুদ্ধ কাজ হবে।

২. আপনি কেবল মাত্র পশ্চিমবঙ্গ শিক্ষা পর্ষদের অন্তর্গত আর্টসের বিষয়ের ক্লাস এইট থেকে দ্বাদশ শ্রেণীর যে কোনো বিষয় নিয়ে লিখতে পারেন, সেটা প্রশ্নোত্তর হতে পারে অথবা কোনো বিষয়ে প্রগাড় আলোচনাও হতে পারে। এছারা বাংলা ব্যাকরণ অথবা English Grammar নিয়েও আপনি লিখতে পারেন।

৩. সর্বোপরি সবার কাছে আমাদের অনুরোধ এর জন্য কোনো পারিশ্রমিক দাবী করলে আমাদের পক্ষে তা দেওয়া সম্ভব হবে না কারন Adsense থেকে যা আসে তা আমাদের ব্লগটিতে মেইন্টেইন করতেই চলে যায়। (আপনারা হয়তো জানেন একটি ব্লগের জন্য হোস্টিং, ডোমেইন এবং আরো আনুসাঙ্গিক অনেক খরচ করতে হয় প্রতিবছর।)

আমাদের সকলের উদ্দেশ্য হোক শিক্ষার বিস্তার, আমাদের এই ব্লগের মাধ্যমে যদি একটি ছাত্র বা ছাত্রীও যদি উপকৃত হয় তাহলে আমাদের এই খাটুনি সার্থক হয়ে উঠবে। এখনো যদি আপনার মনে হয় হ্যাঁ আমি লেখা পাঠাবো তাহলে আপনাকে স্বাগত, চলুন আমরা সকলে মিলে এই যুব সমাজকে আর একধাপ এগিয়ে নিয়ে যায়। আপনাদের সকলকে https://artsschool.in এর পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা এবং জারা লেখা পাঠাবেন তাদের আগাম ধন্যবাদ।

error: Content is protected !!
%d bloggers like this: